ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচেও গ্যালারি ফাঁকা; বহু টিকিট অবিক্রিত!

 


বিশ্বের যে প্রান্তেই ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ হোক না কেন, সাজ সাজ রব পড়ে যাবে। গ্যালারি থাকবে টইটম্বুর আর বাইরে দেখা যাবে টিকিটের জন্য হাহাকার। দুই দলের চিরপ্রতিদ্বন্দ্বিতা কিংবা রাজনৈতিক বৈরিতা- সব মিলিয়ে ক্রিকেটের সবচেয়ে কাঙ্ক্ষিত ম্যাচটিতেই কিনা গ্যালারি ভরল না! শনিবার শ্রীলঙ্কার ক্যান্ডিতে অনুষ্ঠিত এশিয়া কাপের ম্যাচটিতে এমন দৃশ্যই দেখা গেছে! 

ভারতীয় এবং শ্রীলঙ্কান গণমাধ্যম জানিয়েছে, পাল্লেকেলে স্টেডিয়ামের গ্যালারিরে অনেকটাই ফাঁকা ছিল। টিভির সামনে বসে যারা ম্যাচটি দেখেছেন, তাদের কাছেও বিষয়টি অবাক লেগেছে।

শ্রীলঙ্কা ক্রিকেটের একজন কর্মকর্তা গণমাধ্যমকে বলেছেন, ‘শনিবারের ম্যাচের সব টিকিট বিক্রি হয়নি। সেটা গ্যালারি দেখলেই বোঝা যাবে। প্রতিদিন বিকালে কলম্বো এবং ক্যান্ডির স্টেডিয়ামে টিকিট বিক্রি করা হয়েছে। কিন্তু গ্র্যান্ড স্ট্যান্ডের বেশি দামের অধিকাংশ টিকিট বিক্রি হয়নি।

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের একাধিক কর্মকর্তার ধারণা, বৃষ্টির পূর্বাভাস থাকায় নাকি দর্শকরা টিকিট ক্রয়ে আগ্রহী হয়নি। ম্যাচটিও শেষ পর্যন্ত বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। ভারতকে ২৬৬ রানে অলআউট করে পাকিস্তান ব্যাটিংয়েই নামতে পারেনি। ম্যাচের দিন সকালেও টিকিট পাওয়া গেছে স্টেডিয়ামের বুথে! বরুণ ঘোষ নামের একজন দর্শক বলেছেন, ‘ম্যাচের দিন সকালেও টিকিট বিক্রি হয়েছে স্টেডিয়ামে।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads