ম্যানসিটির সঙ্গে চুক্তি নবায়ন করলেন সিলভা

 


ম্যানচেস্টার সিটির সঙ্গে আরো তিন বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন পর্তুগিজ মিডফিল্ডার বার্নার্ডো সিলভা। এবারের ট্রান্সফার উইন্ডোর শুরু থেকেই সিলভার ম্যানসিটি ছাড়ার জোড় গুঞ্জন ছিল। ২৯ বছর বয়সী এই মিডফিল্ডারকে দলে নিতে অনেক দিন ধরেই আগ্রহী ছিল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। কিন্তু গত আসরের ট্রেবল জয়ী সিটির সঙ্গে চুক্তি নবায়ন করে ভবিষ্যৎ নিয়ে দীর্ঘদিনের শঙ্কা দূর করলেন সিলভা।

সিলভার সঙ্গে সিটির বর্তমান  চুক্তির মেয়াদ ছিল ২০২৫ সালের জুন পর্যন্ত। ক্লাবের ওয়েবসাইটে সিলভা এ সম্পর্কে বলেছেন, ‘ম্যানচেস্টার সিটিতে আমার ছয়টি বছর অসাধারণ  কেটেছে। এখানে আরো কিছুদিন থাকতে পেরে আমি দারুণ খুশি। এখানে আসার পর থেকে আমার শুধুমাত্র একটি মৌসুমের কথা মনে আছে, যেখানে আমরা সফল হতে পারিনি।

সে কারণে এখানে যতদিন আছি আরো শিরোপা, আরো জয়ের আশা করছি। এই অনুভূতি সত্যিই আনন্দের। এই ধারাবাহিকতা বজায় রাখতে চাই।’

২০১৭ সালে সিলভা সিটিতে যোগ দেওয়ার পর ৩০৮ ম্যাচে ৫৫ গোল করেছেন।

পেপ গার্দিওলার দলের সাফল্যের অন্যতম কারিগর সিলভা এই সময়ের মধ্যে পাঁচটি প্রিমিয়ার লিগ, দুটি এফএ কাপ, চারটি লিগ কাপ ও একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয় করেছেন। সিটির ফুটবল পরিচালক টিক্সিকি বেগিরিস্টেইন বলেছেন, ‘ইত্তিহাদে বার্নার্ডো একেবারেই ব্যতিক্রমী একজন খেলোয়াড়। সে কারণেই তার চুক্তি নবায়নের বিষয়টিতে আমরা সবাই আনন্দিত।’
Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads