দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছিটকে গেলেন স্মিথ-স্টার্ক

 

 


পুরনো ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছিকে গেলেন স্টিভেন স্মিথ। অস্ট্রেলিয়ার এই তারকা ব্যাটার ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজে খেলার সময় বাঁ হাতের কব্জিতে চোট পেয়েছিলেন। বিশ্বকাপের আগে সেই চোট থেকে পুরোপুরি সেরে উঠতেই তার এমন সিদ্ধান্ত। এছাড়া অজি গতিতারকা মিচেল স্টার্কও ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে পারবেন না।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টিতে স্মিথকে ওপেনিংয়ে খেলানোর পরিকল্পনা ছিল অজি টিম ম্যানেজম্যান্টের। কিন্তু এখন তিনি দলের বাইরে চলে গেলেন। তার জায়গায় টি-টোয়েন্টি দলে নেওয়া হয়েছে অ্যাশটন টার্নারকে। এছাড়া দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে দলে স্মিথের বদলি হিসেবে ফিরেছেন মানার্স লাবুশানে।

এই স্মিথের বদলি বা 'কনকাশন সাব' হয়েই টেস্ট ক্যারিয়ার শুরু হয়েছিল লাবুশানের। এখন তিনি অজি টেস্ট দলের গুরুত্বপূর্ণ সদস্য। 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নেই বাঁহাতি পেসার মিচেল স্টার্ক। কুঁচকির ইনজুরিতে আক্রান্ত এই পেসারের ভারতের বিপক্ষে সিরিজে ফেরার সম্ভানা আছে।

স্টার্কের বদলে ওয়ানডে দলে নেওয়া হয়েছে স্পেনসার জনসনকে। এখনও আন্তর্জাতিক অভিষেক না হওয়া এই পেসার আছেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলেও। নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্সও ইনজুরিতে আক্রান্ত। প্রোটিয়াদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নেতৃত্ব দেবেন মিচেল মার্শ। আর ওয়ানডেতে যদি কামিন্স ফিরতে না পারেন, তবে এই ফরম্যাটেও মার্শের নেতৃত্বে খেলবে অস্ট্রেলিয়া।
Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads